মানিকছড়ির তুলাবিলে আগুনে পুড়ে বসতবাড়ি ছাই

AGON9

মানিকছড়ি প্রতিনিধি :

মানিকছড়ির তুলাবিল গ্রামে পিলেঅং মারমা (৬৫) বসতবাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে।

পরিবার সুত্রে জানা গেছে, পাকের ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে নগদ অর্থসহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতি হয়েছে। তাৎক্ষণিক খবর পেয়ে মারমা উন্নয়ন সংসদের সাধারণ সম্পাদক কংজপ্রু মারমা, সাংগঠনিক সম্পাদক উষাপ্রু মারমা, ইউপি সদস্য কংজঅং মারমা ও আলী আহাম্মদ পরির্দশন করেন।

পিলেঅং মারমা জানান, সকালে নাস্তা করার পর কাজ করার জন্য পাশের গ্রামে যান। কিছুক্ষণ পর খবর আসে তাদের বাড়ি আগুনে পুড়ে গেছে। দৌঁড়ে এসে দেখি সব ছাই হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, দূর থেকে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে গ্রামবাসীকে নিয়ে এগিয়ে আসলেও আগুন নিভাতে সক্ষম হয়নি। গ্রামবাসীরা এগিয়ে আসার আগেই সব পুড়ে ছাই।

বাটনাতলী ইউপি সদস্য আলী আহম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জায়গা জমি, ভোটার আইডি র্কাড জন্ম নিবন্ধনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজপত্র আগুনে পুড়ে গেছে। নগদ অর্থসহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতি হয়েছে।

বাটনাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম মোহন‘র দৃষ্টি আর্কষণ করলে তিনি জানান, পরিষদ থেকে ক্ষতিগ্রস্থদের সহযোগীতার চেষ্টা করবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন