লামায় চলন্ত গাড়িতে গাছ চাপা পড়ে নিহত-১, চালকসহ আহত-২

news_img
লামা প্রতিনিধি :
লামায় চলন্ত গাড়িতে গাছ চাপা পড়ে একজন নিহত এবং চালকসহ দুজন আহত হয়েছেন। নিহতের নাম মো. সাগর (২৮)। সে পার্শ্ববর্তী চকরিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ড ভরামুহুরী এলাকার মাসুক আহমদের পুত্র।

বৃহস্পতিবার সন্ধ্যায় লামা-আলীকদম সড়কের হরিণঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চকরিয়া উপজেলার ব্যবসায়ী মো. সাগর (২৮) ও মো. ইউনুছ (৬০) বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে পৌরসভার শিলতুয়া এলাকা থেকে পেঁপে ক্রয় করে পিকআপ (নং-চট্টমেট্রো- ন-১১-৩৭৬৭) বোঝাই করে চকরিয়া নিয়ে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় সিরাজ ড্রাইভারের ছেলে সুমন (২৭) ও আবদুল বারেকের ছেলে মো. ইউছুফ সড়কের পাশের সরকারি বাগানের গাছ সন্ধ্যার অন্ধকারে অবৈধভাবে কাটছিল।

কাটা গাছটি আকস্মিকভাবে পেঁপে বোঝাই চলন্ত পিকআপকে চাপা দিলে দু’ব্যবসায়ীসহ পিকআপ চালক গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত লামা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মো. সাগরকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে পিকআপ চালকের অবস্থা আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাৎক্ষণিকভাবে পিকআপ চালকের নাম জানা যায়নি।

লামা থানা অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, নিহতের লাশ আত্মীয়-স্বজনকে বুঝিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন