রাঙামাটির লংগদুতে জাতীয় শোক দিবস পালিত

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ আগস্ট) সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদের মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

প্রধান অতিথি বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত পলাতক আসামিদের গ্রেফতার করে শাস্তি কার্যকর করার জোর দাবি জানিয়ে বলেন, ঘাতকচক্র বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। খুনিরা ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করে দেশের অগ্রগতিকে স্থবির করার চেষ্টা করেছিল। কিন্তু সকল ষড়যন্ত্র বৃথা করে দিয়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীেলীগের সহ-সভাপতি অংসুই প্রু চৌধুরী, হাজী কামাল উদ্দিন, ত্রিদিব কান্তি দাশ, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, সাংগঠনিক সম্পাদক শামশুদ্দোহা, দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, উপ-দপ্তর সম্পাদক শহীদুজ্জামান মহসিন রোমানসহ দলটির অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় শোক দিবস, রাঙামাটি, লংগদু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন