রামগড়ে জোন ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

Ramgarh

নিজস্ব সংবাদদাতা, রামগড়:
রামগড় বিজিবি জোনের উদ্যোগে আয়োজিত রামগড় জোন ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা গত বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় বালিকাদের এককে সামুচিং মারমা ২১-১৭ সেটে সুমাইয়া জাহান জুঁথিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বালকদের এককে দীপ্ত চৌধুরি ২১-১৫ সেটে তহিদুর রহমানকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। দ্বৈত গ্র“কে মেয়েদের দলে কিকিপ্রু মারমা ও মিতালী ত্রিপুরা ২১-১৭ ও ২১-১৪ সেটে দম্রাচিং মারমা ও ক্যাজ্যাপ্র“ মারমাকে পরাজিত করে এবং ছেলেদের দলে শামিম ও কায়সান ২৩-২১,২১-১৯ ও ২১-১৮ সেটে রাসেল ও মোশাররফকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলা শেষে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল তোফায়েল আহমেদ পিএসসি প্রধান অতিথি হিসাবে চ্যাম্পিয়ন ও রানারআপ খেলোয়ারদের মধ্যে ক্রেস্ট ও পুরুস্কার বিতরণ করেন। পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রামগড় বিজিবি জোন কমান্ডার লে.কর্ণেল মো: খালেদ বিন ইউছুফ, গুইমারা বিজিবি সেক্টরের জি টু মেজর রেজাউল হান্নান শাহীন,রামগড় উপজেলা নির্বাহি অফিসার মো: ইকবাল হোসেন, গুইমারা রিজিয়নের কর্মকর্তা ক্যাপ্টেন এরফান,১৬বিজিবির ডা. ক্যাপ্টেন মহিউদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের,মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি স্বপন কুমার দেসহ সামরিক,বেসামরিক কর্মকর্তা,জনপ্রতিনিধি,শিক্ষক,ক্রীড়ানুরাগি উপস্থিত ছিলেন।

অনুর্ধ ১৯ ব্যাডমিন্টন টুর্নামেন্টে বালকদের এককে ৫০জন,দ্বৈতে ৪৮ ও বালিকাদের এককে ৪জন এবং দ্বৈতে২০জন প্রতিযোগী খেলায় অংশগ্রহন করে। নক আউট ও লীগ পদ্ধতিতে খেলা অ নুষ্ঠিত হয়। গত ৬ জানুয়ারি রামগড় টেনিস মাঠ সংলগ্ন ব্যাডমিন্টন গ্রাউন্টে রামগড় বিজিবি জোন কমান্ডার লে.কর্ণেল খালেদ বিন ইউছুফ এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন