রামগড়ে শিশু ও নারী উন্নয়ন সংক্রান্ত অরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত



রামগড় প্রতিনিধি :

রামগড়ে শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম(৪র্থ পর্যায়) শীর্ষক এক অরিয়েন্টেশন কর্মশালা সোমবার সকালে অনুষ্ঠিত হয়েছে। রামগড় জেলা তথ্য অফিসের আয়োজনে ১নং রামগড় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে রিসোর্স পার্সন হিসাবে মা ও শিশুর স্বাস্থ্য পরিচর্যা, নিরাপদ মাতৃত্ব, স্যানিটেশন, পরিবেশ ও জন্মনিবন্ধন, যৌতুক প্রথা ও বাল্যবিবাহ প্রতিরোধ সংক্রান্ত বিষয়ভিত্তিক আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হারুণ অর রশিদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ মামুন প্রমুখ। এছাড়া কর্মশালায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক মো: নিজাম উদ্দিন লাভলু।

সহকারি তথ্য অফিসার মিলন চাকমার সভাপতিত্বে ও তথ্য অফিসের ঘোষক আব্দুল লতিফের পরিচালনায় অনুষ্ঠিত এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন রামগড় উপজেলা নির্বাহি অফিসার মো: ইকবাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন রামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম মজুমদার।

তৃণমূল পর্যায়ে বসবাসরত জনগোষ্ঠীর মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আয়োজিত এ অরিয়েন্টেশন কর্মশালায় অংশগ্রহণ করেন ইউপি চেয়ারম্যান, সদস্য, শিক্ষক শিক্ষিকা, সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবী ব্যক্তি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন