রামুর দক্ষিণ মিঠাছড়িতে নব নির্মিত সড়ক উদ্বোধন

fec-image

কক্সবাজারের রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের আরাকান সড়ক রওশন আলী প্রাথমিক বিদ্যালয় থেকে চরপাড়া পর্যন্ত এইচবিবি দ্বারা নব নির্মিত সড়ক উদ্বোধন করেছেন- কক্সবাজার-৩ (সদর, রামু, ঈদগাঁও) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। সড়কটির এ উন্নয়ন কাজে ব্যয় হয়েছে ১ কোটি ১৪ লাখ টাকা।

শুক্রবার (১৬ জুন) বিকাল ৫টায় সড়কটির শুভ উদ্বোধনকালে রামু উপজেলা প্রকৌশলী মঞ্জুর হাসান ভূঁইয়া উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে দক্ষিণ মিঠাছড়ি চরপাড় গ্রামে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাইমুম সরওয়ার কমল এমপি। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কক্সবাজার, পৌরসভা, সদর, রামু, ঈদগাঁও উপজেলার প্রতিটি গ্রামে আমরা অভুতপূর্ব উন্নয়ন কাজ করে যাচ্ছি। আগের কাঁচা রাস্তাগুলো এখন পাকা হয়ে গেছে। সড়ক-উপসড়কে শোভা পাচ্ছে কালভার্ট-সেতু। গ্রামের সব বাড়িতে দেয়া হয়েছে বিদ্যুতের সংযোগ। এসব কারণে প্রতিটি গ্রামের মানুষ এখন শহরের পরিবেশে বসবাস করছেন।

এমপি কমল আরও বলেন, ইতোমধ্যে চরপাড়া গ্রাম রক্ষায় বাঁকখালী নদীতে ব্লক স্থাপন, সেতু ও সড়ক নির্মাণ কাজ সম্পন্ন করেছেন। চরপাড়াবাসির প্রয়োজনে এখানে একটি বিদ্যালয় প্রতিষ্ঠা করার ঘোষণা দিয়ে এমপি কমল বলেন, চরপাড়াকে আধুনিক গ্রামে রূপান্তরিত করা হবে।

স্থানীয় বাসিন্দা, সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী মোহাম্মদ হোছনের সভাপতিত্বে ও হাফেজ নুরুল আলমের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইউনুচ ভুট্টো, রামু উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়ুয়া, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, একে আজাদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ, স্থানীয় সমাজসেবক আনোয়ার, সুলতান আহমদ, ১নং ওয়ার্ডের মেম্বার আবুল কালাম প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রামু, সড়ক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন