রোয়াংছড়িতে কিশোরীকে ধর্ষণ, আটক ১

ধর্ষণ

রোয়াংছড়ি প্রতিনিধি :

রোয়াংছড়ি আলেক্ষ্যং ইউনিয়ন ২ নং ওয়ার্ডের চিনি পাড়া থেকে প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া ও সমপনী পরীক্ষা অংশগ্রহণকারী এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে রতময় তঞ্চঙ্গ্যা (৩২)কে আটক করেছে পুলিশ। শনিবার ভোর রাতে বিজয় মেলা থেকে ফেরার পথে অংসাচিং মারমা (২৮) ও রতময় তঞ্চঙ্গ্যা (৩২) দুইজনে মিলে এক কিশোরীকে ধর্ষণ করে।

স্থানীয়রা জানান, ১৬ ডিসেম্বর উপলক্ষে রোয়াংছড়ি সরকারি উচ্চবিদ্যালয়ের মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছিল। মেলা থেকে এক জন মেয়ে সঙ্গী সাথে ফেরার পথে রাত সাড়ে ৩ টার দিকে ব্যাংকছড়ি যাওয়া রাস্তায় পাশের জঙ্গলে নিয়ে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটায়। দুইজনের মধ্যে একজন শান্তিলতা তঞ্চঙ্গ্যাকে ছেড়ে দিয়ে সমাপনী পরীক্ষা দেওয়া কিশোরীকে অংসাচিং মারমা (২৮) ও রতময় তঞ্চঙ্গ্যা (৩২) মিলে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর মেরে ফেলার চেষ্টা করে তখন কিশোরীটির আত্মচিৎকার শুনে পাড়ায় প্রতিবেশীরা এসে উদ্ধার করে।

উদ্ধারকারী  ইন্দ্রলাল তঞ্চঙ্গ্যা জানান, মধ্যরাতে চিৎকার শুনতে পেয়ে বাড়ি থেকে বের হলে তাকে দেখে পালিয়ে যায় ধর্ষকরা।

মেম্বার যুদ্ধ সেন তঞ্চঙ্গ্যা জানিয়েছে, সে একজন প্রাথামিক বিদ্যালয়ের ছাত্রী, সমপনী পরীক্ষাশেষে আত্মীয়দের বাড়িতে ছিল। রাতে বিজয় মেলা দেখতে গিয়ে এ ধরনের ঘটনা ঘটেছে। কিশোরীটি রোয়াংছড়ি থানাতে লিখিত অভিযোগ পত্র দিয়েছে বলে জানান।

রোয়াংছড়ি থানা ওসি মো ওমর আলীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুইজনের মধ্যে একজনকে অভিযোগ পাওয়ার পর আটক করেছে এবং আরও একজন অংসাচিং মারমাকেও গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন