লক্ষ্মীছড়িতে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে নানা কর্মসূচি পালন

RZPRn76n

স্টাফ রিপোর্টার :

১৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লক্ষ্মীছড়ি সেনা জোনের উদ্যোগে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি পালিত হয়েছে। শনিবার দিবসটি পালন উপলক্ষে বিদ্যালয়ের ছেলে-মেয়েদের মাঝে শিক্ষা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে প্রতিযোগীতা ও উপজেলার বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তি, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সৌজন্যে জোন সদরে শুভেচ্ছা বিনিময় ও প্রীতি ভোজের আয়োজন করা হয়।

প্রীতি ভোজের আগে জোন কমাণ্ডার লে: কর্ণেল মুহাম্মদ নুরুল আমিন, পিএসসি আমন্ত্রিত অতিথিদের সাথে কুশল বিনিময়কালে বলেন, সেনাবাহিনীর জন্য আজকের দিনটি অনেক গুরুত্বপূর্ণ। মুক্তিযুদ্ধে বিজয়ের আগে ২১ নভেম্বর আমাদের পুরো বাহিনী এক ঐক্যের ডাক দিয়েছিল। যার ফলশ্রুতিতে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পেয়েছি এবং আমার সবাই স্বাধীন বাংলাদেশের নাগরিক।

ÞePKURnRn

প্রীতি ভোজে অংশ নেন লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য রেম্রাচাই চৌধুরী, ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমাসহ এলাকার বীর মুক্তিযোদ্ধাদের সকল সদস্য, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও গন্যামন্য ব্যক্তিবর্গ।

এদিকে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন উপলক্ষে বিদ্যালয়ের ছেলে-মেয়েদের মাঝে আলোচনা সভা, বিতর্ক প্রতিযোগীতা, চিত্রাংকন ও কুইক কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয়। প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসিবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জোন কমান্ডারের প্রতিনিধি ক্যাপ্টেন সালাউদ্দিন।

এসময় জোনের অ্যাডজুটেন্ট ক্যাপ্টেন জাওয়াদ মাসকুর, লেফটেন্যান্ট আশিকুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও প্রাথমিক শিক্ষা অফিসার মো: আকবর আলি, মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল, উপজেলা কৃষি অফিসার মো: সফিকুল ইসলাম ভূইয়া, লক্ষ্মীছড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডথুই প্রু মারমা(ডলি), বিদ্যালয়ের প্রধার শিক্ষক আবু বক্কর সিদ্দিক উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন