‘লাখো কণ্ঠে সোনার বাংলা’র সাথে কণ্ঠ মিলিয়েছে রাঙামাটির সাধারণ মানুষ ও সেনাবাহিনী

Rangam A

রাঙামাটি প্রতিনিধি :

স্বাধীনতা দিবসে রাঙামাটি সেনা জোন ১৬বীরের মাঠে সম্মিলিত সুরে জাতীয় সংগীতে কণ্ঠ মেলালো সেনাবাহিনী ও রাঙামাটি পার্বত্য জেলার সাধারণ মানুষ। বুধবার বেলা ১১টা ২০ মিনিট সবাই এক সাথে গেয়ে ওঠে ‘আমার সোনার বাংলা, আমি তোমায় ভালবাসি’।

এসময় রাঙামাটি রিজিয়নের ব্রিগেডিয়ার জেনারেল মো. রিদওয়ান-আল-মাহমুদ, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, রাঙামাটি ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেজর মো. গোলাম তৌহিদ আল কিবরিয়াসহ সেনাবাহিনীর কর্মকর্তা ও সৈনিকরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’র অংশ হিসাবে রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামেও জাতীয় সংগীতের আয়োজন করা হয়। সকাল সাড়ে ৬টায় রাঙামাটি স্টেডিয়ামের ফটক খুলে দেওয়ার আগেই জেলার বিভিন্ন স্থান থেকে পায়ে হেঁটে এসে বাইরে জড়ো হন নানা বয়সী নারী, পুরুষ, কিশোর, বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, পোশাক-পরিবহণসহ বিভিন্ন খাতের কর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

পরে সকাল ১১টা একযোগে জাতীয় সংগীত গেয়ে উঠে হাজার হাজার পাহাড়ি-বাঙালী নারী পুরুষ । এসময় রাঙামাটি স্টেডিয়ামে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা, রাঙামাটি জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, পুলিশ সুপার আমেনা বেগম উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন