লামায় জিটিভি প্রতিনিধির ওপর হামলা

হামলা

লামা (বান্দরবান) প্রতিনিধি:
বান্দরবানের লামায় গাজী টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি মো. ফরিদ উদ্দিনের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় আহত সাংবাদিক ফরিদ উদ্দিন বর্তমানে লামা হাসপাতালে চিকিসাধীন আছেন।

এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় লামা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লামা থানায় প্রদত্ত এজাহার সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১১ টার সময় ফরিদ উদ্দিন প্রেসক্লাব থেকে বাড়ি যাওয়ার জন্য মোটরসাইকেলে উঠার সাথে সাথে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার ওপর হামলা করে। হামলায় তিনি মোটরসাইকেল থেকে মাটিতে পড়ে যান। এ সময় হামলাকারীরা তার সাথে থাকা নগদ ১ লাখ ২৫ হাজার নগদ টাকা ও ৪৫ হাজার টাকা দামের একটি আই-ফোন ছিনিয়ে নেয়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় মো. ফরিদ উদ্দিন বাদী হয়ে পৌরসভার এলাকার ছোট নুনারবিলপাড়ার অর্জুন শীলের ছেলে খগেশ প্রতি চন্দ্র খোকন (৩৫) ও চেয়ারম্যানপাড়ার আবুল খায়েরের ছেলে মো. কামাল উদ্দিনের (৪৫) নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২-৩ জনের বিরুদ্ধে লামা থানায় এজাহার দায়ের করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত খগেশ প্রতি চন্দ্র খোকন বলেন, হামলার ঘটনায় আমরা জড়িত নই।

সাংবাদিক ফরিদ উদ্দিনের ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন