সমৃদ্ধ বাংলাদেশ গড়াই শিবিরের একমাত্র ভিশন

আলমগীর মানিক, রাঙামাটি:

সমৃদ্ধ বাংলাদেশ গড়াই ইসলামী ছাত্র শিবিরের ভিশন। পবিত্র রমজান কোরআন নাজিলের মাস। মানবজাতির মুক্তি ও কল্যাণের পথনির্দেশিকা রয়েছে এই মহাগ্রন্থ আল-কোরআনে। কোরআনের আলোকে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবন গড়ে তোলার জন্য তাকওয়া অর্জনের উদ্দেশ্যে রমজানের সাওম বা রোজা ফরজ করা হয়েছে। ইসলামী কল্যাণ রাষ্ট্রে উত্তরণের জন্য প্রয়োজন তাকওয়াবান ব্যক্তি গঠন। আর তাকওয়াবান ব্যক্তি গঠনে একক ভাবে কাজ করছে বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির।

রাঙামাটি জেলা ছাত্র শিবিরের ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। বর্তমান সরকারের সমালোচনা করে বক্তারা বলেন, বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির, শান্তিপূর্ণ ইসলাম ধর্মে বিশ্বাসী। গোলাম আজমের মত মানুষ নারী নির্যাতন কর্মকান্ডের সাথে জড়িত সেটা আওয়ামীলীগও বিশ্বাস করে না, ইসলাম পৃথিবীতে এসেছে বিজয় হওয়ার জন্য। রোববার সন্ধ্যায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের আমীর আব্দুল আলীম। ছাত্র শিবিরের জেলা সভাপতি শহিদুল্লাহ কাউসারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের সহ-সেক্রেটারী জেনারেল নুরুর আমীন পাটোয়ারী, পৌর জামায়াতের আমীর মাওলানা জাহাঙ্গীর আলম, ছাত্র শিবিরের সাবেক জেলা সভাপতি হারুন অর রশীদ, আব্দুস সালাম, ছাত্র শিবিরের অফিস সম্পাদক ডা: এ এইস এম হানিফ।

শহর ছাত্র শিবিরের সভাপতি নুর জামালের উপস্থাপনায় আলোচনা সভায় বক্তারা আরো বলেন, শান্তিপূর্ণ ইসলাম ধর্মে বিশ্বাসী যারা আল্লাহর কোরআন শরীফের জন্য প্রাণ দিতে প্রস্তুত বর্তমান সরকার তাদের গ্রেফতার ও অসাধু ট্রাইব্যুনাল করে বিভিন্ন ইস্যু দেখিয়ে নির্যাতন করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন