কক্সবাজার পৌরসভার নির্বাচন

হুমকি দিয়ে নৌকার বিজয় ঠেকানোর চেষ্টা বোকামি

fec-image

কক্সবাজার পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী বলেছেন, নৌকা স্বাধীনতার প্রতীক। এই প্রতীক বঙ্গবন্ধু শেখ মুজিবের; এই প্রতীক মানবতার নেত্রী শেখ হাসিনার। ক্ষমতার মোহে অন্ধ হয়ে যুগে যুগে নৌকার বিপক্ষে পেশীশক্তির প্রদর্শন হয়েছে। হুমকি, হামলা, মামলা হয়েছে। কেউ সফল হতে পারেনি। ভবিষ্যতে কেউ সফল হবে না।

কক্সবাজার পৌরসভার নির্বাচনে ইতোমধ্যে আওয়ামী লীগের ত্যাগী কর্মী ও নৌকার সমর্থকদের নানাভাবে হুমকি প্রদানের অভিযোগ এনে মেয়র প্রার্থী মাহাবুব বলেন, পেশীশক্তির প্রদর্শন ও হুমকি দিয়ে নৌকা বিজয় ঠেকানোর চেষ্টা বোকামি ছাড়া কিছু না। পরিবারতন্ত্র বা ক্ষমতা মোহে অন্ধ হয়ে এমন হুমকি প্রদর্শন থেকে প্রতিপক্ষকে বিরত থাকার অনুরোধ জানান তিনি।

তিনি বলেন, কালো টাকা আর পেশাশক্তির দিন শেষ, এখন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের বাংলাদেশ। এই উন্নয়নের প্রতীক নৌকার বিজয় হকে ১২ জুন। এর জন্য সাধারণ ভোটারদের আন্তরিক সহযোগিতা চেয়েছেন তিনি।

মঙ্গলবার দিনব্যাপী নানা কর্মসূচি, গণসংযোগ ও পথসভায় মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী এসব কথা বলেন।

সকালে মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী ৪ নম্বর ওয়ার্ডের জনতাসড়কের ঘরে ঘরে গণসংযোগ করেন। একই সময় নৌকার সমর্থনে বৃহত্তর ঘোনার পাড়া, শংকরমঠ, বৈদ্যাঘোনা, বৌদ্ধ মন্দির সড়ক, বিকেপাল সড়ক, হাসপাতাল রোড়, হরিজন পাড়ায় গণসংযোগ করেন সমর্থকরা এরপর গোলদিঘির পাড় চত্বরে জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বেন্টু দাশের সভাপতিত্বে এক পথ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য মাসুকুর সহমান বাবু, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. পরিমল দাশ, মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিপ্তি শর্মা, সরুপম পাল পাঞ্জু সহ অন্যান্যরা। এছাড়া মাশেকুর রহমান বাবুর নেতৃত্বে শহরের রাখাইনদের সাথে নিয়ে ঘরে ঘরে গণসংযোগ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নৌকা, বোকামি, হুমকি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন