১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার ৩দিন ব্যাপী কর্মসূচী গ্রহণ

রাঙ্গামাটি প্রতিনিধি:

১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙ্গামাটি জেলা শাখার পক্ষ থেকে ৩দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।

কর্মসূচীর মধ্যে ১৩ ও ১৪ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য্য পাদদেশ ও সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে শিশু-কিশোরদের নিয়ে ৪টি বিভাগে ২দিন ব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে শিশু-কিশোরদের নিয়ে এ ২দিন ব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। জেলা পর্যায় থেকে কৃতিত্ব অর্জনকারী প্রতিযোগীরা জাতীয় পর্যায়ে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু পদক-২০১৫ জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগীতায় অংশগ্রহনের সুযোগ পাবে।

১৭ই মার্চ সকাল ৭টায় রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে পুষ্পমাল্য অর্পণ, সকাল ৯টায় রাঙ্গামাটি জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহন, বিকেল সাড়ে তিনটায় রাঙ্গামাটি কলেজ গেইট হতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য্য পর্যন্ত আনন্দ র‌্যালী, বিকেল চারটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য্য এলাকায় আলোচনাসভা, পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের (সাবেক) প্রতিমন্ত্রীও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি ও বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙ্গামাটি জেলা শাখার প্রধান উপদেষ্ঠা দীপংকর তালুকদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত থাকবেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ অংগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, সাংবাদিক ও বুদ্ধিজীবি।

১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙ্গামাটি জেলা শাখা কর্তৃক আয়োজিত ৩দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহনের জন্য সংগঠনের পক্ষ থেকে সকলকে আমন্ত্রন জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন