দিঘীনালায় জেএসএস কর্তৃক তিন গ্রামবাসীকে অপহরণের অভিযোগ

পার্বত্য নিউজ ডেস্ক:

গতরাতে দিঘীনালা থেকে তিন গ্রামবাসীকে অপহরণের দায়ে জেএসএসকে অভিযুক্ত করছে ইউপিডিএফ। ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট দীঘিনালা উপজেলা ইউনিটের সংগঠক কিশোর চাকমা আজ ১০ জুন সোমবার এক বিবৃতিতে বাবুছড়া ইউনিয়নের জারুলছড়ি দোর ও লাম্বাছড়া থেকে সন্তু গ্রুপ কর্তৃক তিন নিরীহ গ্রামবাসীকে অপহরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের মুক্তি দাবি করেছেন।


বিবৃতিতে তিনি বলেন, গত রাত দেড়টার দিকে সন্তু গ্রুপের একদল সশস্ত্র সন্ত্রাসী খাগড়াছড়ি জেলাধীন দিঘীনালার বাবু ছড়া ইউনিয়নের জারুলছড়ি দোর ও লাম্বা ছড়া গ্রামে হানা দিয়ে তিন নিরীহ ব্যক্তিকে জোরপূর্বক অপহরণ নিয়ে যায়। অপহৃতরা হলেন জারুলছড়ি দোর গ্রামের জিসান চাকমা (২৯) পিতা বুদ্ধধন চাকমা ও লাম্বা ছড়া গ্রামের শান্তিপ্রিয় চাকমা (৩২) পিতা নয়ন কুমার চাকমা ও চগা চাকমা (৪২) পিতা কালেন্দ্র চাকমা।


ইউপিডিএফ নেতা সন্তু গ্রুপকে রাজনৈতিক-আদর্শিকভাবে দেউলিয়া ও জনবিচ্ছিন্ন আখ্যায়িত করে বলেন, “তাদের সকল কার্যকলাপ জনগণের স্বার্থের বিরোধী। সন্তু চক্র পাহাড়িদের যে ক্ষতি করেছে আজ পর্যন্ত আর কোন দালাল সে ধরনের ক্ষতি করতে পারেনি।”


তিনি সন্তু গ্রুপকে খুন, অপহরণ ও সন্ত্রাসের রাজনীতি পরিহার করে তথা ভ্রাতৃঘাতি সংঘাতের বৃত্ত থেকে বেরিয়ে এসে জনগণের অধিকার আদায়ের আন্দোলনে শরীক হওয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন