রামগড়ে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আহত ৫

fec-image

রামগড় পৌরসভার দারোগা পাড়া এলাকায় খাগড়াছড়ি-ফেনী সড়কে পাথর বোঝাই ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হয়েছে। আহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিল।

রবিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, ভুজপুর থানার কাজিবাড়ীর আমিনুলহকের ছেলে মাওলানা সামসু উদ্দিন (২৭), পাতাছড়া ইউপির মধুপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে ও অটোরিকশার চালক মো. শহীদ(১৮), খাগড়াবিলের সেন্টু মিয়ার ছেলে মো. নুরুল আমীন(৫০), একই এলাকার সাখাওয়াত হোসেনের স্ত্রী রাজিয়া সুলতানা(২৫), নাকাপার মধুপুরের আব্দুর রশিদের ছেলে মো. আব্দুর রাজ্জাক(২২)। আহত সকলকে রামগড় উপজেলা হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যায় পৌরসভার দারোগাপাড়ায় বারৈয়ারহাটগামী একটি যাত্রীবাহী অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় অটোরিকশার চালক ও ৪ জন যাত্রী আহত হয়। দুর্ঘটনার পর পরই স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, পৌরসভার মেয়র মোহাম্মদ শাহ জাহান কাজী রিপন, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুজ্জামান ও কাউন্সিলর মো. আহসান উল্লাহ, কনিকা বড়ুয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি রফিকুল আলম কামালসহ বিভিন্ন নেতৃবৃন্দ হাসপাতালে গিয়ে আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি থানার হেফাজতে আনা হয়েছে। এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলমান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, ট্রাক-অটোরিকশা, মুখোমুখি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন