রুমায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় ও ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। শুরুতে জাতীয় সংগীত ও পায়রা উড়িয়ে উদ্বোধন করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজিত কুচকাওয়াজ ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন শিবলী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুম্রাউ মারমা, ভাইস চেয়ারম্যান থাংখাম লিয়ান বম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ হাবীব উল্লাহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বামংপ্রু মারমা, রুমা থানা অফিসার ইনচার্জ( ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন, রুমা সাঙ্গু সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুইপ্রুচিং মারমা, উপজেলা শিক্ষা কর্মকর্তা আশীষ চিরান, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল ইসলাম নাহিদ, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ সাইফুল ইসলাম, প্রাণিসম্পদ কর্মকর্তা সুকান্ত দেব, পিআইও মোহাম্মদ শাহরিয়ার মাহমুদ রঞ্জু, নির্বাচন কর্মকর্তা তরুণ চাকমা, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক দেবব্রত বড়ুয়া, আনসার ও ভিডিপি কর্মকর্তা ইমন দাশ গুপ্ত, রুমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আজিজ ও পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা প্রমুখ।

এছাড়াও উপজেলার সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রোববার (২৬ মার্চ) সকাল ৮টায় রুমা সরকারি উচ্চ বিদ্যালয়ে মাঠে পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস, রুমা সরকারি সাঙ্গু কলেজ ও রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিভন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহণের মধ্য দিয়ে কুচকাওয়াজ ও সীমিত পরিসরে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে অংশগ্রহণকারীদের পুরস্কৃত করা হয়।

এর আগে সকাল ছয়টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে বিজয়’ ৭১-এ পুস্পস্তবক অর্পণ করা হয়।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগ ও তাঁর অঙ্গ সংগঠনের উদ্যোগে রুমা বাজারে দলীয় কার্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রুমা, স্বাধীনতা ও জাতীয় দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন