পৃথিবীর মায়া ত্যাগ করলেন বীর মুক্তিযোদ্ধা বদর আলী

fec-image

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা মো. বদর আলী (৭২) পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমিয়েছেন। তার মৃত্যুতে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, জনপ্রতিনিধি ও বিশিষ্টজনেরা শোক প্রকাশ করেছেন।

বীর মুক্তিযোদ্ধা মো. বদর আলী (৭২) মঙ্গলবার (২৪ মে) রাতে উপজেলার ঢাকাইয়া শিবির এলাকায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যবরণ করেন। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ৬ ছেলে ও ৫ মেয়ের জনক ছিলেন। বীর মুক্তিযোদ্ধা মো. বদর আলীর মৃত্যুর খবরে শোক ও শ্রদ্ধা নিবেদন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) রক্তিম চৌধুরী, আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, মো. মাঈন উদ্দীন, শাহিনা আক্তার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সফিউল আলম চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও মরহুমের সহযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা পরিবার ও সন্তান কমান্ড।

বুধবার (২৫) সাড়ে ১১টায় বাটনাতলীস্থ ঢাকাইয়া শিবির স্কুল মাঠে নামাজে জানাজার পূর্বে জাতীয় পতাকায় জড়িয়ে তার মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে রাষ্ট্রীয় সালাম ও শ্রদ্ধা জানানো হয়। পরে জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 1 =

আরও পড়ুন