আলীকদমে এমএনপির দু’গ্রুপের গোলাগুলি : লাশ উদ্ধার

fec-image

বন্দুকযুদ্ধ

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:

বান্দবানের আলীকদম উপজেলার দুর্গম দোছরীর মেনইয়াং কার্বারী পাড়ার নিকটবর্তী পানির ঘাটে ম্রো ন্যাশনাল পার্টি (এমএনপি)’র দু’গ্রুপের গোলাগুলিতে নিহত মেনরাই মুরুং (৪৫) এর লাশ আজ শনিবার উদ্ধার করেছে সেনা ও পুলিশের সদস্যরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার দুপুরে এমএনপি’র বিবাদমান লৌহব গ্রুপ ও মেনরুম গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উভয়পক্ষে গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল ছিল আলীকদম উপজেলার দুর্গম দোছরীর রংরাং পাহাড়ের মেনইয়াং কার্বারী পাড়া এলাকায়। গোলাগুলির খবর পেয়ে শুক্রবার বিকেলে সেনা ও পুলিশ সদস্যরা সেখানে অভিযান পরিচালনা করে।

শনিবার সেনা ও পুলিশের যৌথ দল ওই এলাকা থেকে কথিত লৌহব গ্রুপের সদস্য মেনরাই মুরুং এর লাশ উদ্ধার করে। শনিবার বিকেলে লাশ নিয়ে থানায় পৌঁছেন যৌথ বাহিনীর সদস্যরা।

স্থানীয় মেনইয়াং মুরুং কার্বারী জানান, আমিসহ পাড়ার লোকজন শুক্রবার দুপুরে গোলাগুলির শব্দ শুনতে পাই। এ সময় পাড়ার লোকজন ভীতসন্ত্রস্ত হন। ঘটনার পর সেনা ও পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে একটি লাশ উদ্ধার করেছে।

১নং আলীকদম সদর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন জানান, এমএনপির বিবাদমান লৌহব গ্রুপ ও মেনরুম গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তি লৌহব গ্রুপের বলে জানতে পেরেছি।

আলীকদম থানার অফিসার্স ইনচার্জ মোঃ আসলাম হোসেন দুর্গম দোছরী এলাকা থেকে একটি লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করে বলেন, শনিবার বিকেলে লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন