আলীকদমে জামিনে এসে বাদীর ওপর হামলার চেষ্টা থানায় জিডি

আলীকদম প্রতিনিধি:

নারী ও শিশু নির্যাতন দমন আইনে হওয়া মামলা থেকে জামিনে এসে বাদীর ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে বাদী নিরাপত্তা চেয়ে আলীকদম থানায় সাধারণ ডাইরি (জিডি) করেছেন।

মামলার বাদী ও জিডি নম্বর ২৫২ থেকে জানা গেছে, আলীকদম উপজেলার থোয়াইচিং হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শফিকুল ইসলাম ও চৈক্ষ্যং ত্রিপুরা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মনিরুল ইসলামের নামে গত ১৫ ফেব্রুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী- ২০০৩) এর ১১ (গ)/৩০ রুজু হয় (আলীকদম থানার মামলা নং- ০৩, জিআর মামলা নং- ৪২/২০১৮।

গত ১মার্চ বান্দরবান জেলা ও দায়রা জজ আদালত থেকে ৩ জন আসামী জামিন লাভ করেন। এদিকে, গত ৬ মার্চ সকাল সাড়ে ছয়টায় মামলার ১নম্বর আসামী বাদীর ঘরে গিয়ে হামলা করতে উদ্যত হয়। বাদী থানায় এবং আত্মীয়-স্বজনদের ফোনে বিষয়টি জানান। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাদীকে উদ্ধার করেন। জানতে চাইলে অভিযুক্ত শফিকুল ইসলাম হামলার চেষ্টার কথা অস্বীকার করেন।
আলীকদম থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ্ জানান, মামলার বাদীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত আসামী শফিকুল ইসলামকে থানায় আটক করা হয়েছিল। পরে আদালতের জামিন নামা দাখিল করায় তাকে ছেড়ে দেওয়া হয়। বাদীর ওপর হামলার চেষ্টার ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন