ঈদগাহ’র সাংবাদিক আলম সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত

chakaria (H.N ALAM) 3-5-17
চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বটতলী ষ্টেশন এলাকায় সড়ক দূর্ঘটনায় গুরুত্বর অহত হয়েছেন দৈনিক হিমছড়ি ঈদগাও প্রতিনিধি সাংবাদিক এইচ এন আলম। তিনি ৩ মে বিকাল ৫টার দিকে মোটর সাইকেল যোগে ঈদগাও ফেরার পথে দূর্ঘটনার শিকার হন।

স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা সাংবাদিক আলমকে উদ্ধার করে চকরিয়া উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করান। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, মোটর সাইকেল দূর্ঘটনায় আহত সাংবাদিক আলমের ডান পা’য়ের হাটুর জয়েন্ট এবং পায়ের কবজির নীচে হাড় দ্বিখন্ডিত হয়েছে। তাকে প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার পায়ে অপারেশনের মাধ্যমে ভেঙ্গে যাওয়া হাড় জোড়া লাগানোর কাজ করা হবে।

এদিকে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক এইচএন আলমকে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় দেখতে গিয়ে চিকিৎসার সার্বিক খোঁজ খবর নিয়েছেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ। তিনি চিকিৎসকের সাথে আলমের চিকিৎসার বিষয়ে আলোচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি জহিরুল আলম সাগর, ডুলাহাজারা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি আবদুল বারেক টিপু, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন বাপ্পীসহ স্থানীয় নেতৃবৃন্দরা। অপরদিকে দূর্ঘটনায় আহত সাংবাদিক আলমের পরিবার তাঁহার দ্রুত আরোগ্য কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন