খাগড়াছড়িতে মাসিক আইনশৃঙ্খলা সভা:

উন্নয়ন কাজ বাধাগ্রস্ত না হয় সেদিকে নজরদারি রাখতে কর্মকর্তাদের পার্বত্য প্রতিমন্ত্রীর তাগাদা

fec-image

পাহাড়ে উন্নয়ন কাজ যাতে বাধাগ্রস্ত এবং বিলম্বিত না হয় সে বিষয়ে নজরদারি রাখতে কর্মকর্তাদের তাগাদা দিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। একই সাথে আসন্ন রমজানে বাজার পরিস্থিতি স্থিতিশীল রাখা, বাজার মনিটরিং এবং এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা ও চোরাচালান রোধের বিষয়েও গুরুত্ব দেন তিনি।

রবিবার (১০ মার্চ) খাগড়াছড়িতে মাসিক আইন-শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব তাগাদা দেন।

এসময় সকলে মিলে এলাকার পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে রাখার আহ্বান জানিয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, সংকট ও চ্যালেঞ্জ থাকবে। এসব নিয়েই কাজ করতে হবে।

এর আগে রমজানে নিত্যপণ্যের বাজার ভোক্তাদের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার দাবি জানান কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, খাগড়াছড়ি জেলার সাধারণ সম্পাদক।

এদিকে মূল্য তালিকা ছাড়া পণ্য বিক্রি না করতে উপজেলা চেয়ারম্যান, ইউএনওদের মাঠ পর্যায়ে নজরদারির নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক।

এসময় খাগড়াছড়ি ডিজিএফআই’র ডেট কমান্ডার কর্নেল আব্দুল্লাহ মো. আরিফ, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর মো. জাহিদ হাসান, পুলিশ সুপার মুক্তা ধরসহ বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধান, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পার্বত্য প্রতিমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন