চকরিয়ায় সিএনজি-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

fec-image

কক্সবাজারের চকরিয়ায় বনৌজা শেখ হাসিনা সড়কে সিএনজি ও মাইক্রোবাসের গাড়ির মুখোমুখি সংঘর্ষে ফেরদৌসি আক্তার (৪৫) নামে এক মহিলা সিএনজি যাত্রী নিহত হয়েছে। এসময় শিশুসহ আরো তিনজন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের মহছনিয়া কাটা এলাকায় এ ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত ফেরদৌসী আক্তার উপজেলার হারবাং স্টেশন পাড়া এলাকার মো. রুকন উদ্দিনের স্ত্রী।

দুর্ঘটনায় অপর আহতরা হলেন, নিহত ফেরদৌসী আক্তারের স্বামী রুকন উদ্দিন (৪৮), হারবাং উত্তর নুনাছড়ি এলাকার ছালেহ আহমদের স্ত্রী আছিয়া বেগম (৩৭), হারবাং স্টেশন পাড়া এলাকার বেলাল উদ্দিনের ছেলে মোহাম্মদ সামি (৮)। আহতদের ঘটনাস্থল থেকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাদের অবস্থা শঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে বরইতলী রাস্তার মাথা থেকে চারজন যাত্রী নিয়ে বাঁশখালী বিবাহ বাড়িতে যাচ্ছিল একটি অটোরিকশা (সিএনজি)। পথিমধ্যে সিএনজি গাড়িটি বনৌজা সড়কের মহছনিয়া কাটা এলাকায় পৌঁছালে পেকুয়া থেকে ছেড়ে আসা মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে সিএনজি গাড়ির এক নারী যাত্রী নিহত হয়। এছাড়াও শিশুসহ আরো তিনজন সিএনজি যাত্রী আহত হয়েছে।

হারবাং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামীম আল মামুন বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে। ঘটনার পরপরই গাড়ি দুটি’র চালক পালিয়ে যান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, চকরিয়া, মাইক্রোবাস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন