চট্টগ্রাম থেকে পালিয়ে আসা তিন কিশোরী বান্দরবানে উদ্ধার

13240498_1608962346082501_5576009436895960940_n

স্টাফ রিপোর্টার:

এডভেঞ্চারের টানে চট্টগ্রাম থেকে পালিয়ে আসা তিন কিশোরীকে উদ্ধার করেছে বান্দরবান জেলা পুলিশ। বৃহস্পতিবার দুই বখাটের কবল থেকে উদ্ধার করে কিশোরীদের তাদের বাবা মায়ের হেফাজতে তুলে দেয়। বান্দরবান জেলা পুলিশ সুপারের নিজস্ব ফেসবুক পেইজে (এসপি বান্দরবান) এ তথ্য জানানো হয়েছে।

উদ্ধার হওয়া কিশোরীদের দুইটি গ্রুপ ছবি দিয়ে বান্দরবান জেলা পুলিশ সুপারের ফেসবুক পেইজে বলা হয়েছে, “ তিনটি কিশোরী মেয়েকে উদ্ধার করে তনু’র পরিনতি ঠেকালো বান্দরবান পুলিশ। এ্যাডভেন্চারে পড়ে এদের মতো কেউ যেন বিপদ ডেকে নিয়ে না আনে। এরা হলো বা থেকে লিনা( ১৩),আরতী(১৩)এবং মিশু(১৩),(সবার ছদ্দনাম) । এরা তিনজন বান্ধবী এবং ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।এদের মায়েরা সবাই কর্মজীবি।

বাবা মায়ের অনুপস্থিতিতে গত ১৬ মে বাসা থেকে টাকা নিয়ে (একজন ৬০ হাজার, আর দু’জন ২ হাজার করে) কক্সবাজার চলে যায়। সেখানে গিয়ে হোটেলে উঠে, তারপর পর্যটক হিসেবে সমূদ্র সৈকতসহ বিভিন্ন স্থানে ঘূরতে থাকে। এদিকে কেবল শৈশব পার করা মেয়েদের না পেয়ে তাদের বাবা মা ঐদিনই সিএমপি’র ইপিজেড থানায় জিডি (নং-৮১৬, তারিখ: ১৬/০৫/২০১৬ইং) করেন। অত:পর পুলিশও তাদেরকে খুঁজতে থাকে।

অবশেষে আজ ১৯ মে বান্দরবানের পুলিশ সুপারের বিশেষ তত্বাবধানে কয়েকটি স্থানে অডিযান চালিয়ে বান্দরবানের দু’জন স্থানীয় বখাটের কবল থেকে তাদেরকে উদ্ধার করে বান্দরবান পুলিশ। এদিকে পাগলের মতো সন্তানদের খোঁজতে থাকা বাবাদের হাতে তাদেরকে তোলে দেয় বান্দরবান জেলা পুলিশ।

আর একটু দেরী হলেই তাদেরকেও তণু’র মতো ভাগ্য বরণ করতে হতো। দেশের সকল নাগরিককে তাদের শিশু/কিশোর সন্তানদেরকে সবসময় আদর, শাসন ও পর্যবেক্ষণ করা উচিত।”

গভীর রাতে দেযা এই পোস্টের ব্যাপারে বিস্তারিত জানতে কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

— বিস্তারিত আসছে….

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন