টেকনাফে যুবলীগ নেতাকে আটকে প্রতিবাদ সভা

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক হাজী মোস্তাক আহমদকে আইন শৃঙ্খলী বাহিনীর পরিচয়ে আটকের প্রতিবাদে ও অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ায় টেকনাফ পৌর যুবলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে টেকনাফ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌর যুবলীগের সভাপতি মন্জুরুল করিম সোহাগের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অং চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় উপজেলা যুবলীগের সহ সভাপতি ও সিএন্ডএফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এহেতেশামুল হক বাহাদুর, মোঃ হোছন, অর্থ সম্পাদক ছৈয়দ করিম, যুগ্ম সম্পাদক মোঃ ইউনুছ, সাবেক যুবলীগ নেতা হাজী ইউনুছ কমিশনার, সাবেক ইউপি সদস্য কালু মেম্বার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার আলমসহ পৌর যুবলীগের সিনিয়র নেতৃবৃন্ধ ও সর্বস্থরের যুবলীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, রাষ্ট্র নায়ক শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর আস্থাভাজন নেতা আলহাজ্ব আবদুর রহমান বদি এমপি এবং উপজেলা চেয়ারম্যান হাজী জাফর আহমদের ইমেজ ক্ষুণ্ন করার জন্য ষড়যন্ত্রমূলকভাবে উপজেলা যুবলীগ নেতা হাজী মোস্তাক আহমদকে নিজ বাড়ীর সামনে থেকে আইনশৃংখলা বাহিনীর পরিচয়ে কে বা কারা উঠিয়ে নিয়ে যায়। হাজী মোস্তাক কোন অপরাধে জড়িত থাকলে প্রকাশ্যে কখনো এলাকায় বা নিজ বাস ভবনে থেকে যুবলীগের দলীয় কর্মকাণ্ড ও সমাজ সেবায় জড়িত থাকতেননা।

উল্লেখ্য, গত জানুয়ারী ২০১৫ তে উপজেলা যুবলীগের সম্মেলনে হাজী মোস্তাক আহমদ দুই জন প্রার্থীর মধ্যে একজন সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন এবং অল্প ভোটের ব্যবধানে প্রতিদ্বন্ধি প্রার্থীর কাছে হেরে যান। ইদানিং তিনি আসন্ন সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে ব্যাপক প্রচারণা চালানো ও সমাজ সেবা এবং জন সংযোগের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা লাভ করায় অনেকে ইর্ষাণ্বিত হয়েছেন।

প্রতিবাদ সভায় যুবলীগ নেতারা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব জাফর আহমদের পুত্র হাজী মোস্তাককে অক্ষত অবস্থায় উদ্ধারে স্থানীয় সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি এমপি ও জেলা যুবলীগের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী এবং মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। এছাড়া পৌর যুবলীগ সভাপতি মনজুরুল করিম সোহাগ সকল নেতা কর্মীকে টেকনাফের উত্তপ্ত আইন শৃংখলা পরিস্থিতি শান্ত রাখতে প্রশাসনকে সার্বক্ষণিক সহযোগিতা করার নির্দেশ প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন