পেকুয়ায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

fec-image

পেকুয়ায় ড্রাম্পার ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে বদি আলম (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় গাড়ি দুইটি জব্দ করে পেকুয়া থানা পুলিশ।

শুক্রবার (৫ জানুয়ারি) সকাল ১১ টায় পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়া ক্রীড়া কমপ্লেক্সের সামনে এ বিসি আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বদি আলম মহেশখালী উপজেলার বাইন্যাকাটা এলাকার মৃত শফিউল আলমের পুত্র। তার ৫ পুত্র ১ কন্যা সন্তান রয়েছে।

প্রত্যক্ষদূর্শীসূত্রে জানা যায়, বদি আলম মহেশখালী থেকে বদরখালী হয়ে সিএনজিচালিত অটোরিকশা করে পেকুয়া দিয়ে কুতুবদিয়া যাচ্ছিলেন তার শ্বশুরের জানাজা পড়তে। এসময় পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়া ক্রীড়া কমপ্লেক্সের সামনে এ বিসি আঞ্চলিক মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশাটি আসার মুহূর্তে ক্রীড়া কমপ্লেক্সের সামনে একটি ড্রাম্পার ট্রাক ওই যাত্রীবাহী সিএনজিকে জোরে ধাক্কা দেয়। এসময় সিএনজি গাড়ীটি উল্টে গিয়ে বদি আলমসহ বাকিরা ও কমবেশি আহত হয়। আহতদের কে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক বদি আলমকে মৃত্যু ঘোষণা করে। ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ পুলিশের হেফাজতে নেন ও দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করেন।

এদিকে সিএনজির মালিক ও ড্রাম্পার ট্রাক মিলে এক লক্ষ টাকা দিয়ে বিষয়টি মীমাংসা করে।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি জব্দ করা হয়েছে এবং উভয়পক্ষের মধ্যে সমঝোতা করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিহত, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন