বাইশারী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত

Nurul Hakim copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম সভাপতি নির্বাচিত হয়েছেন।

বুধবার নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারে কার্যালয়ে অনুষ্ঠিত সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সভাপতি পদের নির্বাচনে নির্বাচিত সদস্যদের মাঝে প্রতিদ্বন্দ্বী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায়  সভাপতি নির্বাচিত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু আহমেদ।

গত ৪ আগস্ট বাইশারী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম বিপুল ভোট পেয়ে ১ম স্থান অধিকার করে সদস্য পদ লাভ করেছিল। বুধবার সভাপতি নির্বাচিত হওয়ায় মো. নুরুল হাকিম সাংবাদিকদের নিকট বলেন, এই প্রত্যন্ত অঞ্চলের বিদ্যালয়টিতে সভাপতি পদে নির্বাচিত হওয়ায় তিনি সঠিক দায়িত্ব পালন করতে প্রস্তুত রয়েছেন। পাশাপাশি বিপুল ভোটে জয় লাভ ও পরবর্তী সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হওয়ায় সকল সদস্য, সদস্যা, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী এবং এলাকাবাসীর প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, মো. নুরুল হাকিম বিগত দিনে বাইশারী ইউনিয়ন পরিষদের দুই দুইবার সদস্য, একবার চেয়ারম্যান এবং বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুই দুইবার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তিনি আগামীতেও সঠিকভাবে দায়িত্ব পালনের জন্য সকলের নিকট সহযোগিতা কামনা করছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন