বান্দরবানের ইউ কে চিং বীর বিক্রমকে হুইল চেয়ার দিলো সেনাবাহিনী

Bandarban arimi pic-16.1.2014

স্টাফ রিপোর্টার :

মহান স্বাধীনতার মুক্তি যুদ্ধে অবদানের জন্য বীর বিক্রম স্বীকৃতি প্রাপ্ত বান্দরবানের অসুস্থ মুক্তিযোদ্ধা ইউ কে চিং বীর বিক্রমকে বান্দরবান সেনা রিজিয়নের পক্ষ থেকে বৃহস্পতিবার একটি উন্নতমানের হুইল চেয়ার দেয়া হয়েছে।

বান্দরবান শহরের লাংঙ্গী পাড়াস্থ বীর বিক্রমের বাড়িতে গিয়ে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ সাঈদ সিদ্দিকী অসুস্থ বীর মুক্তিযোদ্ধাকে হুইল চেয়ারে বসিয়ে দেন। বান্দরবান সামরিক হাসপাতালের কমান্ডিং অফিসার লে. কর্নেল ডা. সাখাওয়াত হোসেন, রিজিয়নের জিএসও-৩ (ইন্ট) মেজর মাহবুব মোর্শেদ এ সময় উপস্থিত ছিলেন।

সম্প্রীতি উন্নয়ন কর্মসূচির আওতায় বান্দরবান সেনা রিজিয়ন জেলার দুর্গম এলাকাগুলোতে স্বাস্থ্য ক্যাম্প, শীতবস্ত্র বিতরণ এবং নিয়মিত শিক্ষা বৃত্তি ও আর্থিক সজায়তা কার্যক্রম পরিচালিত হচ্ছে।

এই কর্মসূচির আওতায় চলতি বছরের প্রথম মাসে ১ হাজার কম্বল বিতরণ করা হয় এবং শতাধিক দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে ভর্তি ও বাৎসরিক একাডেমিক ফি হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়। সেবা কর্মসূচির আওতায় শুক্রবার জেলা সদর থেকে ২০ কিলোমিটার দুরে ওয়াই জংশন এলাকায় দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প অনু্ষ্ঠিত হবার কথা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন