বান্দরবানে এপেক্স ক্লাবের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : 

এপেক্স ক্লাব অব বান্দরবান এর উদ্যোগে গরীব ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার বান্দরবান সদর ইউনিয়নের লুলাইন হেডম্যান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৬৫ জন গরীব ছাত্র-ছাত্রীদের মধ্যে স্কুল ব্যাগ, খাতা ও কলম বিতরণ করা হয়।

বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফয়েজ আহম্মদ, বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ ও এপেক্স ক্লাব অব বান্দরবানের সভাপতি এপেক্সসিয়ান মো. নুরুল আমীন চৌধুরী (আরমান)।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর, ডমেচিং স্কুলের প্রধান শিক্ষক, ইউপি সদস্য, স্কুল পরিচালনা কমিঠির সভাপতি, এলাকার হেডম্যান, কারবারী, শিক্ষার্থীদের অভিভাবকগণ।

ফয়েজ আহম্মদ বলেন, শহর এলাকায় ও এর আশে পাশে এই ধরনের সেবা কার্যক্রম মাঝে মাঝে অনুষ্ঠিত হলেও লুলাইন হেডম্যান পাড়ার মত অবহেলিত ও প্রত্যন্ত এলাকায় এই ধরনের মহৎ আয়োজন অত্যন্ত প্রশংসনীয়।

আব্দুল কুদ্দছ বলেন, ক্লাব সদস্যদের সম্পুর্ণ ব্যক্তিগত আর্থিক সহায়তায় এপেক্স ক্লাব অব বান্দরবান সারা বছর ধরে বেশ কয়েকটি সেবা কার্যক্রম পরিচালনা করে থাকে।

সভাপতির বক্তব্যে ক্লাব প্রেসিডেন্ট ক্লাবটির সকল আয়োজনে প্রশাসন ও ক্লাব সদস্যদের আন্তরিক সহযোগিতা প্রদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সেবার ব্রত নিয়ে গরীব দুঃখী মানুষের জন্য ক্লাবটি যাতে আরও বেশি এগিয়ে আসতে পারে এজন্য তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন। সমাজের সুবিধা বঞ্চিত লোকের ভাগ্য উন্নয়নের জন্য এপেক্স ক্লাব অব বান্দরবান এর কার্যক্রম আগামীতে আরও প্রসারিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন