বান্দরবানে পর্যটকের আত্মহত্যা, মরদেহ উদ্ধার

fec-image

বান্দরবানে বিষপান করে মারুফ হোসেন (২৫) নামে এক পর্যটক আত্মহত্যা করেছে। নিহত যুবক ঢাকা গাজিপুরে সদর এলাকার বাসিন্দা।

রবিবার (২৭ আগস্ট) দুপুরে বান্দরবান পর্যটন এলাকার নীলাচলে সুইং এন্ড থ্রিল থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন। পরে ফায়ার সাভির্স ৩ শত ফুট খাদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নীলাচলে নীলাম্বরী রিসোর্টের তার রুমে একটি চিরকুট দেখতে পান। অনেক খোঁজাখুজি করে না পেলে প্রশাসনকে অবহিত করেন। পরে দ্রুত ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলাবাহিনী এসে তার মরদেহ উদ্ধার করে।

নীলাম্বরী রিসোর্ট ম্যানেজার সাইদুল ইসলাম বলেন, গতকাল বিকালে নীলাচলে এসে সেই পর্যটক একটি রুমভাড়া নেন। সকালে সকালে রিসোর্টের বয় নাস্তা দিতে গেলে রুমে তালাবদ্ধ দেখতে পান। কয়েক ঘন্টা পর রুমে তালা খুলে ভিতরে দেখেন একটি চিরকুট পড়ে আছে। পরে প্রশাসনকে জানানো হয়।

নীলাম্বরী রিসোর্ট পাশ্ববর্তী রুমে কুষ্টিয়া মেহেরপুর ঘুরতে আসা রকিবুল বলেন, গতকাল রাতে তার রুমে থেকে টিভির শব্দ শুনেছি। এবং বাইরে একটি মাত্র জুতা দেখতে পেয়েছি।

বান্দরবান ফায়ার সার্ভিস উপ-পরিচালক পুনচন্দ্র মুৎসুদ্দী বলেন, নীলাচলের ৩ শত ফুট খাদ থেকে পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশের মুখে ফেনা ও বিষের গন্ধ পাওয়া গেছে। তবে তার মৃত্যুর কারণ পুলিশ সনাক্ত করবে বলে জানান এই কর্মকর্তা।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজীমী বলেন, কয়েক ঘন্টা পর ৩ শত ফুট খাদ থেকে ফায়ার সার্ভিস তার লাশ উদ্ধার করেছে। আত্মহত্যা নাকি হত্যার ঘটনা সেটি ময়নাতদন্তের শেষে বিস্তারিত বলা যাবে।

তিনি আরও বলেন, তার কক্ষ থেকে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে লেখা ছিল ” মরদেহ খুঁজে পাওয়া গেলে এইখানে কবর দিবেন। আমার কাছে থাকা ব্যবহৃত মোবাইল বিক্রি করে কাফনের কাপড় কিনে যেন কবর দেওয়া হয় “।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্ধার, পর্যটক, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন