বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন এলজিআরডি মন্ত্রী

fec-image

বান্দরবানের লামা উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনসহ মোট ৮ কোটি ৭০ লাখ ৭৭ হাজার ৫১ টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি।

শনিবার (৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় লামা উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব উন্নয়ন কাজের উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

ফিতা কেটে ও ফলক উন্মোচনের মধ্য দিয়ে মন্ত্রীদ্বয় নবনির্মিত উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করেন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বাস্তবায়নাধীন উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্প-২ এর আওতায় ৬ কোটি ১৮ লাখ ৭৭ হাজার ৫১ টাকা ব্যয়ে উপজেলা পরিষদ সম্প্রসারিত ভবন ও হলরুম নির্মাণ করা হয়। একইসাথে এলজিইডির বাস্তবায়নে ১ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে উপজেলা চেয়ারম্যান বাস ভবন এবং ১ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে ইউএনও বাসভবন নির্মাণ করা হয়।

এলজিআরডি মন্ত্রী নবনির্মিত লামা উপজেলা কমপ্লেক্স ভবন উদ্বোধন করে উপজেলা পরিষদ মাঠে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করেন। এরপর এলজিআরডি মন্ত্রী বিকেলে লামার সরই কোয়ান্টাম ফাউন্ডেশন পরিদর্শন করেন।

প্রদীপ কান্তি দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল। এসময় পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইব্রাহিম, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন, বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, উপজেলা নির্বাহী অফিসার মোস্তফা জাবেদ কায়সার, বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উন্নয়ন, এলজিআরডি, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন