বান্দরবানে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

Bandarban pic-2, 14.2

স্টাফ রিপোর্টার : 

বান্দরবানে বীর বাহাদুর বিদ্যা নিকেতনের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও ব্যাগ বিতরণ করা হয়েছে।  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির নিজ বাসভবনে শনিবার এ শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য কাজী মুজিবর রহমানের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক লক্ষি পদ দাশ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাসেমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বীর বাহাদুর বলেন, নিজের প্রয়োজনে সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।  জীবনের লক্ষ্য অর্জনে শিক্ষার কোনো বিকল্প নেই।  শিক্ষিত জাতি গড়ে তুলতে পারলেই সমৃদ্ধশালী বাংলাদেশ গড়া সম্ভব।  এসময় তিনি সরকারের পাশাপাশি সমাজের বৃত্তশালীদেরও শিক্ষার উন্নয়নের ছাত্রছাত্রীদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

চলতি বছর থেকে জেলা সদরের নতুন পাড়া এলাকায় প্রায় দু’শতাধিক শিক্ষার্থী নিয়ে বীর বাহাদুর বিদ্যা নিকেতন প্রাথমিক বিদ্যালয়টির ৬ষ্ঠ শ্রেণী পর্যন্ত চালু করা হয়েছে।

এদিকে বিশ্ব ভালবাসা দিবসে জেলার রুমা উপজেলার মুরকি পাড়ায় উন্নয়ন কর্মকাণ্ডে খুশী হয়ে তারা বীর বাহাদুরকে একটি গয়াল উপহার দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন