মাটিরাঙ্গা উপজেলা সনাতন ছাত্র ও যুব পরিষদের কমিটি গঠন

sagorমাটিরাঙ্গা প্রতিনিধি :

মাটিরাঙ্গা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক সাগর চক্রবর্তী কমল-কে সভাপতি ও অয়ন সাহা বাবু-কে সাধারণ সম্পাদক এবং সুমন বণিক-কে সাংগঠনিক সম্পাদক করে মাটিরাঙ্গা উপজেলা সনাতন ছাত্র ও যুব পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় রক্ষা কালী মন্দির প্রাঙ্গণে সংগঠনের বিদায়ী সভাপতি সজল ঘরজার সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২১ (একুশ) সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনাতন ছাত্র ও যুব পরিষদের কেন্দ্রীয় সভাপতি স্বপন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সনাতন ছাত্র ও যুব পরিষদ‘র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখর সেন। এসময় অন্যান্যের মধ্যে সংগঠনের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রানা ভট্টাচার্য্য ও সদস্য বিল্পব তালুকদার। সাগর চক্রবর্তী কমলের পরিচালনায় এতে বক্তব্য রাখেন মন্দির পরিচালনা কমিটির সদস্য সচিব শ্রীমান ছেত্রী, বিকাশ সেন, অয়ন সাহা বাবু, সুমন বণিক প্রমুখ।

সভায় বক্তারা হিন্দু সম্প্রদায়ের উন্নয়নে সনাতন ছাত্র ও যুব পরিষদের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধা থাকার আহবান জানিয়ে বলেন, সংখ্যালঘু হিসেবে নিজেদেরকে গুটিয়ে না রেখে মূল স্রোতের সাথে নিজেদেরকে যুক্ত করতে হবে। তবেই নিজেদের উন্নয়ন ঘটানো যাবে। তারা নতুন কমিটিকে হিন্দু সম্প্রদায়ের উন্নয়নে কাজ করারও আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন