মাতারবাড়িতে পূর্ব শত্রুতার জের পিতা-পুত্রের উপর হামালা, আহত ৩

fec-image

মহেশখালী উপজেলার মাতারবাড়িতে প্রতিপক্ষের হামলায় পিতা পুত্রসহ ৩ জন গুরুতর আহত হয়েছে। এঘটনায় মহেশখালী থানায় এজাহার দায়ের করেছে ভুক্তভোগিরা।

সূত্রে জানা যায়, মাতারবাড়ি ইউনিয়নের উত্তর সাইরার ডেইল এলাকার ফজল করিমের সাথে একই ইউনিয়নের সর্দার পাড়ার আতা উল্লাহর সাথে র্দীঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।

এই বিরোধের জের ধরে গত ২৩ এপ্রিল রাত সাড়ে ৬টায় বাদীর বসত ঘরে প্রবেশ করে এলোপাতাড়ি ভাংচুর করে। এসময় বাধা দিতে আসায় হামলাকারীদের আঘাতে গুরুতর আহত হন ফজল করিম, তার পুত্র আশেক উল্লাহ (২১) ও শিশু পুত্র সাকিব খান (৯)। স্থানীয়রা উদ্ধার করে তাদের প্রথমে চকরিয়া পরে অবস্থার অবনতি হলে চট্টগ্যাম মেডিকেলে প্রেরণ করেন।

স্থানীয় এলাকাবাসী ওসমানগণি ও জোবাইর জানান, হাছান আলীর পুত্র আতা উল্লাহ নেতৃত্ব ১০/১২ জনের একদল লাঠিয়াল বাহিনীর ওই দিন সন্ধার দিকে ফজল করিমের বাড়িতে ঢুকে তাদের মারধর ও ভাংচুর করে চলে যায়।

মহেশখালী থানার ওসি আবদুল হায় জানান, ঘটনার বিষয়ে একটি এজাহার পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। চট্টগ্রাম মেডিকেলের ডাক্তার সূত্রে জানা গেছে, আহতের অবস্থা সংকটপন্ন তাদের মাথায়, হাত ও পিঠে ধারালো দায়ের আঘাত রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, মাতারবাড়িতে, হামালা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন