মা‌টিরাঙ্গায় ৩ সন্তা‌নের জননীর আত্মহত্যা

fec-image

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় জরিনা বেগম (২৯) না‌মে ৩ সন্তা‌নের জননী আত্মহত্যা ক‌রে‌ছেন।

মঙ্গলবার (১৭ অ‌ক্টোবর) বিকা‌লে উপ‌জেলার তবলছ‌ড়ি ইউ‌পির কু‌মিল্লা টিলায় এ ঘটনা ঘ‌টে। জরিনা বেগম প্রবা‌সী মো. কামাল হোসেনের স্ত্রী।

নিহত জ‌রিনার ভাই মাঈন উদ্দিন জানান, ১২ বছর পূর্বে পা‌রিবা‌রিকভা‌বে কু‌মিল্লা টিলার নুরুন্নবীর ছে‌লে মো. কামাল হোসেনের সা‌থে বিবাহ হয়। তাদের সংসারে ফাহিমা আক্তার (১০) মো. জীবন (৮) ও ফাতেমা আক্তার (৫) না‌মে ৩ সন্তান রয়েছে।

দেড় বছর পূর্বে নিহ‌তের স্বামী কামাল হোসেন বিদেশে যাওয়ার পূর্বে একই এলাকায় আলাদাভাবে বসতঘর নির্মাণ করে। সে বা‌ড়ি‌তে জ‌রিনা সন্তান‌দের নি‌য়ে বসবাস করেন। জ‌রিনা বেগমকে তার বড় মেয়ে ফাহিমা আক্তার মঙ্গলবার বিকা‌লে শয়নকক্ষে তীরের সা‌থে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলন্ত দেখ‌তে পে‌য়ে চিৎকার দি‌লে এলাকার লোক জন ছুটে আ‌সেন।

পরবর্তীতে পুলিশকে খবর দি‌লে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও বিধি মোতাবেক সুরতহাল প্রতিবেদনসহ সকল কার্যক্রম সম্পন্ন করে। তবে কী কারণে আত্মহত্যা ক‌রে‌ছে তা নি‌শ্চিত হওয়া যায় নি। ধারণা করা হ‌চ্ছে অ‌ভিমান ক‌রে আত্মহত্যা করে থাকতে পারে।

ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে মা‌টিরাঙ্গা থানার অ‌ফিসার ইনচার্জ (তদন্ত) মো. শরিফ ব‌লেন, লাশ ময়না তদ‌ন্তের জন্য খাগড়াছ‌ড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়ে‌ছে এবং থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, জননী, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন