রামুতে পুকুরে ডুবে কিশোরের মৃত্যু, স্বর্ণ ব্যবসায়ী যুবকের আত্মহত্যা

fec-image

কক্সবাজারের রামুতে পুকুরে ডুবে কিশোরের মৃত্যু হয়েছে। অপর ঘটনায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে স্বর্ণ ব্যবসায়ী এক যুবক।

রবিবার (১৫ অক্টোবর) এ দুটি ঘটনা ঘটে। এরমধ্যে বেলা পৌনে ১টায় রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ভিলেজারপাড়া এলাকায় গোসল করতে নেমে পুকুরে ডুবে প্রাণ হারান ওই এলাকার সৈয়দ আহমদের ছেলে মোহাম্মদ ইসলাম (১৭)।

কাউয়ারখোপ ইউপি সদস্য হাসান তালুকদার জানান, নিহত মোহাম্মদ ইসলামসহ ৩ বন্ধু নৌকা নিয়ে পুকুরে খেলায় মেতে উঠেন। এক পর্যায়ে নৌকাটি ডুবে যায়। এতে দুই বন্ধু প্রাণে রক্ষা পেলেও গভীর পানিতে ডুবে যান মোহাম্মদ ইসলাম। স্থানীয় লোকজন আধঘন্টা খোঁজাখুঁজির পর মোহাম্মদ ইসলামকে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একইদিন রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পূর্ব উমখালী ধরপাড়া এলাকায় নিজ বাড়ির কক্ষে ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন- মৃত অতিথি ধরের ছেলে স্বর্ণ ব্যবসায়ী কমল ধর (৪০)।

কমল ধরের স্ত্রী সুমী ধর জানান, সকাল সাড়ে ৯ টার দিকে পরিবারের সদস্যরা দেখতে পান তার স্বামী গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সাথে ঝুলছে।

তিনি আরো জানান, ব্যবসায়ীকভাবে ক্ষতিগ্রস্ত ও সড়ক দুর্ঘটনার শিকার হয়ে বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন তার স্বামী। পরিবারের সদস্যদের সাথেও তিনি বিভিন্ন সময়ে অসংলগ্ন আচরণ করতেন। নিহত কমল ধরের ১২ বছর বয়সী ছেলে ও ১৩ বছরের মেয়ে সন্তান রয়েছে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান জানিয়েছেন- খবর পেয়ে রামু পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, মৃত্যু, রামু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন