রাজস্থলীতে সড়ক দুর্ঘটনায় আহত ৪

fec-image

রাঙ্গামাটির রাজস্থলীতে সিএনজি অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে ৪ জন যাত্রী আহত হয়েছে। তাদের কে রাজস্থলী সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বুধবার (২১ জুন ) বেলা ১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনা না ঘটেলও সিএনজি অটোরিক্সা দুমড়ে মুচড়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চন্দ্রঘোনা থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিক্সা উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ইসলামপুর এমদাদ মেম্বারের বাড়ীর পাশের পাহাড়ের উপর উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নিচে সজোরে ধাক্কা দেয়। এই ঘটনায় সিএনজি গাড়ীতে থাকা ৪ জন আহত হয়।আহতরা হলেন, নুরআলম (৫৩) পিতা মৃত আবু সাইদ মরিয়ম নগর রাঙ্গুনিয়া, আবদুল মেম্বার (৪৫) পিতা মৃত মতিউর রহমান কোদালা রাঙ্গুনিয়া, জসিম উদ্দিন (৫০) পিতা আবদুল হক রাঙুনিয়া কলেজ এলাকা, জমির উদ্দিন (৪৪) মৃত আবদুল খালেক কোদালা রাঙ্গুনিয়া চট্রগ্রাম। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে প্রেরণ করে।

রাজস্থলী সদর হাসপাতাল আরএমও ডা, সোহেল চৌধুরী জানান, বেলা ১টার দিকে গুরুতর আহত অবস্থায় ৪ জনকে রাজস্থলী সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে ১ জনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে চট্টগ্রামে পাঠানো হয়েছে। অন্য ৩ জনকে রাজস্থলী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ ( ওসি) জাকির হোসেন বলেন, দুর্ঘটনার খবর শুনেছি, তবে কেউ অভিযোগ করেনি। সিএনজি অটোরিক্সা উদ্ধার করে থানা নিয়ে আনা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, দুর্ঘটনা, রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন