রামুর সাবেক ফুটবলার নুরুল ইসলামের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামু উপজেলার সাবেক ফুটবলার নুরুল ইসলাম ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি সোমবার সকাল ৮টা ২০ মিনিটে কক্সবাজার সদর হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে রেখে যান।

নুরুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। তিনি রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের উত্তর মেরংলোয়া এলাকার মরহুম সুলতান আহমদের ছেলে। সে বাংলাদেশ বেতারে সংগীত প্রযোজক বশিরুল ইসলামের বড় ভাই ও চিত্রশিল্পী রেফাইতুল মান্নানের পিতা। তিনি রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৭০ ব্যাচের ছাত্র।

সোমবার বিকাল সাড়ে ৫টায় রামু হাসপাতাল পাড়া ফকিরামুরা জামে মসজিদ মাঠে নামাজে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুর খবরে আত্মীয় স্বজন, ক্রীড়া ও সামাজিক অঙ্গণে শোকের ছায়া নেমে আসে। নামাজে জানাযায় ইমামতি করেন, মাস্টার নুরুল ইসলাম।

নামাজে জানাযা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো, মরহুমের ছোট ভাই বাংলাদেশ বেতারে সংগীত প্রযোজক বশিরুল ইসলাম, ভগ্নিপতি বাংলাদেশ মানবাধিকার কমিশন রামু উপজেলার সভাপতি হাফেজ আহমদ।

সাবেক ফুটবলার নুরুল ইসলামের ছেলে চিত্রশিল্পী রেফাইতুল মান্নান জানান, সোমবার সকালে হঠাৎ তার পিতা অসুস্থ হয়ে পড়লে রামু স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে দ্রুত তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর তিনি মারা যান।

সাবেক ফুটবলার নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, রামু সোনালী অতীত ফুটবল ক্লাব ও রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৮৬ ব্যাচ শিক্ষার্থীদের সংগঠন খিজারীয়ান-৮৬।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন