লামায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন বীর বাহাদুর

Lama Photo, Date- 15 Nov'15

লামা (বান্দরবান) প্রতিনিধি:
বাংলাদেশের দক্ষিণ পূর্ব অঞ্চলে বন্যা ও ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত জনগনের মাঝে নগদ অর্থ সহায়তা প্রকল্পের আওতায় ডিএফআইডি’র অর্থায়নে বেসরকারি উন্নয়ন সংস্থা কনসার্ণ ইউনিভার্সেল এর সহযোগিতায় লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্থ জনসাধারনের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। প্রকল্পটি লামা, আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি উপজেলায় বাস্তবায়ন করছে স্থানীয় বেসরকারি সংস্থা এন.জেড একতা মহিলা সমিতি।

এ উপলক্ষে রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লামা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ জাহেদ আখতার এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চাকমা, লামা পৌরসভা মেয়র মোঃ আমির হোসেন, লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইসলাম বেবি, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লক্ষীপদ দাশ, লামা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ জহিরুল ইসলাম, ফাতেমা পারুল, কনসার্ণ ইউনিভার্সেল এর প্রতিনিধি মোঃ জাহেদ নেওয়াজ ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিরক সম্পাদক মুজাম্মেল হক বাহাদুর।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এন.জেড একতা মহিলা সমিতির নির্বাহী পরিচালক আনোয়ারা বেগম। আলোচনা সভা শেষে প্রধান অতিথি বন্যা ও পাহাড় ধস ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। উল্লেখ্য গত জুন ও জুলাই মাসে বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্থদের মধ্য থেকে ১ হাজার ক্ষতিগ্রস্থ পরিবারকে ৯ হাজার টাকা করে বিতরন করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন