সাংবাদিকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

fec-image

সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক যুগান্তর লামা প্রতিনিধি সাংবাদিক ইলিয়াছ আরমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মানববন্ধন করেছে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকরা।

শুক্রবার (৭ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় সময় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সামনে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের সদস্য সচিব ও দৈনিক যুগান্তরের নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি জাহাঙ্গীর আলম কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক আজকের পত্রিকা নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি মাঈনুদ্দিন খালেদ, প্রেসক্লাবের আহ্বায়ক ও দৈনিক যায়যায়দিন নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি আব্দুল হামিদ, প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক ও দৈনিক মানবজমিন নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি আমিনুল ইসলাম (আমিন)।

মানববন্ধনে বক্তারা বলেন, আজিজনগরে এক নারীর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধনের সংবাদ প্রকাশের জের ধরে ডিজিটাল নিরাপত্তা আইনে ইলিয়াছ আরমানকে জড়িয়ে একটি মামলা দায়ের করা হয়। মামলা দিয়ে সাংবাদিকদের কলম বন্ধ করা যাবে না। যারা মামলা হামলা করে সাংবাদিকদের কলম বন্ধ করতে চান। তারা বোকার স্বর্গে বসবাস করছেন। মামলা কোন ভাবে আমাদের আটকাতে পারবেন না।
অনতিবিলম্বে সাংবাদিককে জড়িয়ে দায়ের হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে নেয়ার জোর দাবি জানান উপস্থিতি বক্তারা।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক, সংগ্রাম পত্রিকা নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি মাহামুদুল হক বাহাদুর, দৈনিক ভোরের পাতা নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি জয়নাল আবেদ্দিন টুক্কু, দৈনিক সংবাদ নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি হাফিজুল ইসলাম চৌধুরী, দৈনিক মানবকণ্ঠ নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি আব্দুর রশিদ, দৈনিক কক্সবাজার একাত্তর নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি মো. শাহীন, দৈনিক দেশবাংলা নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি মো. ইউনুছ ও দৈনিক ভোরের ডাক নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি মোহাম্মদ তৈয়ব উল্লাহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানববন্ধন, মামলা, সাংবাদিক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন