সাবেক মেয়র মিজানুর রহমান বিপ্লবের জানাযায় লাখো মানষের ঢল

বান্দরবান প্রতিনিধি:

লাখো মানুষের অংশ গ্রহণে সম্পন্ন হয়েছে বান্দরবান পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান বিপ্লবের নামাজের জানাযা। শনিবার(১৩ অক্টোবর) দুপুরে তার নামাাজে জানাযা অনুষ্ঠিত হয়।

আগের দিন শুক্রবার(১২ অক্টোবর) রাত ১০.৩০ মিনিটের সময় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন সাবেক মেয়র মিজানুর রহমান । মৃত্যুকালীন তার বয়স হয়েছিল ৪৭ বছর। তাহার স্ত্রী, ২ ছেলে, মাসহ অসংখ্যা আত্মীয় স্বজন রেখে যান। তার মৃত্যুতে বান্দরবান বাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

পরিবার সূত্রে জানা যায়, মিজানুর রহমান বিপ্লব দীর্ঘদিন ধরে হার্ট এর সমস্যায় ভুগছিলেন। গত ১ সেপ্টেম্বর ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ডা. অসিত বরণ অধিকারীর তত্ত্বাবধানে বাইপাস হার্ট সার্জারী হয়। কয়েক দিন সুস্থ্য থাকার পর অবস্থার অবনতি হলে তাকে একই হাসপাতালে আইসিইউতে রাখা হয়। সেখানে তিনি গতকাল শুক্রবার রাত সাড়ে দশটায় মৃত্যুবরণ করেন।

এদিকে মিজানুর রহমান বিপ্লব এর অকাল মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি শোক প্রকাশ করেন। তিনি এক শোক বাহিনীতে পরিবারের গভীর সমাবেদনাসহ মৃত্যের আত্মার শান্তি কামনা করেন। এমনকি তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবন্দরাও শোক প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন