আলীকদম হাসপাতালে দুই কর্মচারীর বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ

fec-image

আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সের দুই কর্মচারীর মধ্যে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২ জুলাই) এই সংক্রান্ত একটি লিখিত অভিযোগ করা হয়েছে। সিনিয়র ষ্টাফ নার্স ফাতেমা জান্নাত হান্না’র বিরুদ্ধে উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তার বরাবরে অভিযোগটি করেছেন টিটু শর্মা। অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন আলীকদম উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা মোঃ শহিদুর রহমান।

অভিযোগকারী টিটু শর্মা লিখিত অভিযোগে জানান, আমার স্ত্রী রীতা প্রভা সুশীল হাসপাতালের একজন আয়া। ওয়ার্ড বয় আবুল কালাম ও তার স্ত্রী সিনিয়র ষ্টাফ নার্স ফাতেমা জান্নাত হান্না বিভিন্নভাবে আমার স্ত্রীকে হয়রানি ও চাকুরীচ্যুত করার হুমকি দিয়ে আসছে র্দীঘদিন ধরে। এই ঘটনার বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে মৌখিক অভিযোগ করা হলে আবুল কালাম ক্ষিপ্ত হয়ে আমাকে শারীরিক ও অর্থনৈতিক ক্ষতি করার চেষ্টা করছে এবং আমাকে ইয়াবা দিয়ে ফাসাঁনোর চেষ্টা করছে।

এদিকে ওয়ার্ড বয় আবুল কালাম পাল্টা আরেকটি অভিযোগ করেছে টিটু ও রীতার বিরুদ্ধে। ওই অভিযোগে তিনি অভিযোগ করেন- রীতা প্রভা সুশীল প্রায়ই কর্মস্থলে অনুপস্থিত থাকে। হান্না ওয়ার্ড ইনচার্জ হওয়ায় রীতার অনুপস্থিতির প্রতিবাদ করে এবং হাজিরা খাতায় তাকে অনুপস্থিত দেখায়। এই নিয়ে ক্ষিপ্ত হয়ে রীতার স্বামী টিটু চিহ্নিত চোর ও ইয়াবা ব্যবসায়ী আনিসের দ্বারা আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

এই প্রসঙ্গে আলীকদম স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা শহিদুর রহমান এবিষয়ে বান্দরবান সিভিল সার্জেন অং শৈ প্রু চৌধুরী বলেন, বিষয়টি আমি জেনেছি এবং পুলিশ পাঠিয়েছি। এক সপ্তাহের মধ্যে আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

ঘটনাপ্রবাহ: আলীকদম, ইয়াবা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − five =

আরও পড়ুন