বান্দরবানে মারমা স্বাস্থ্য কর্মীর লাশ উদ্ধার, আটক-১

Bandarban las pic-7.6

নিজস্ব প্রতিবেদক:

বান্দরবানের রোয়াংছড়ির এলাকার ব্যাঙছড়ি সড়ক থেকে উপ্রু মারমা (২৩) বেসরকারী উন্নয়ন সংস্থা ব্রাকে স্বাস্থ্য কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।

এ ঘটনায় সন্দেহজনক দেবং (বিজয়) তঞ্চঙ্গ্যা নামে এক যুবকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করছেন পুলিশ সুপার দেবদাশ ভট্টাচার্য্য।

স্থানীয় ও পুলিশ জানায়, শুক্রবার রোয়াংছড়ি বাজার থেকে অঞ্জয় পাড়া বাড়ী ফেরার মাঝ পথে কতিপয় দুস্কৃত তাকে ধর্ষণ শেষে পাহাড় থেকে ফেলে হত্যা করা হয়েছে। রাতে বাড়ী না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুজি করে শনিবার সকালে ব্যাঙছড়ি সড়কের নারেসাতং পাহাড়ের পাদদেশে থেকে ঐ যুবতির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে লাশ উদ্ধার করা হয়।

রোয়াংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গতকাল শুক্রবার ঐ যুবতী বাড়ী না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুজির নারেসাতং পাহাড়ের পাদদেশে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

উপ্রু মারমা বেসরকারী উন্নয়ন সংস্থা ব্রাকে স্বাস্থ্য কর্মীর পাশাপাশি অঞ্জয় পাড়া বেসরকারী আনন্দ স্কুলের শিক্ষকতা করতেন বলে পরিবার সূত্রে জানা যায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্যনিউজ, বান্দরবান, মারমা

One Reply to “বান্দরবানে মারমা স্বাস্থ্য কর্মীর লাশ উদ্ধার, আটক-১”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =

আরও পড়ুন