বান্দরবানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে আ’লীগ সভাপতি নিহত, আহত ৫

fec-image

বান্দরবানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে আরো ৫জন।

শনিবার (২২ ফ্রেব্রুয়ারি) সন্ধ্যায় বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়ি এলাকায় এই ঘটনা ঘটে। ব্রাশ ফায়ারে নিহতের নাম বাচোনু মারমা (৫৩)। তার বাবার নাম মৃত মংবুই মারমা

এছাড়াও আহতরা হলেন- সাবেক মেম্বার উচ থোয়াই (৬৫), যুবলীগ নেতা মংক্যা চিং মারমা (২৫), যুবলীগ নেতা হ্লামং চিং (৩০) ক্যাপোমং (৪৫) এবং প্রতিবন্ধী আধাসী (২৬)। ঘটনার পর পর আতঙ্কে পাহাড়ি গ্রামের মানুষ এদিক-সেদিকে ছুটাছুটি শুরু করে। আতঙ্ক নেমে আসে এলাকাজুড়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় বাচোনু মারমাসহ ৪-৫ জন লোক স্থানীয় উমংচিং মারমার দোকানে বসে গল্পগুজব করার সময় ৮-১০ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল এসে অতর্কিতভাবে ব্রাশ ফায়ার করতে থাকে। এসময় ঘটনাসস্থলেই মারা যান বাচোনু মারমা। এই ঘটনায় দোকানে আড্ডারত আরো ৫জন আহত হন। পরে আইন শৃঙ্খলাবাহিনী ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

ঘটনার পর সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলের আশপাশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী জানান, অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগের একনেতা গুলিবিদ্ধ হয়ে মারা গেছে। এসময় আতঙ্কে আরও একজন বৃদ্ধও মারাগেছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে আরও ৫ জন। হতাহতদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, নিহত, ব্রাশ ফায়ারে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − eight =

আরও পড়ুন