আবারো সাগর থেকে অসুস্থ অবস্থায় পাচঁ মালয়েশিয়াগামী উদ্ধার

teknaf pic (bgb) 19-5-15 (1)

টেকনাফ প্রতিনিধি:
আবারো সাগর থেকে অসুস্থ অবস্থায় মালয়েশিয়াগামী পাঁচ বাংলাদেশিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে বর্ডার র্গাড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার ভোর রাতে বিজিবির প্রচেষ্টায় সমুদ্র থেকে তদের উদ্ধার করা হয়।

উদ্ধার মালয়েশিয়াগামীরা হল, সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চরমিঠানীর মো: রেজাউল করিমের ছেলে মোঃ রবিউল ইসলাম (১৮), মোঃ সাইদুল ইসলামের ছেলে মোঃ ইসমাইল হোসেন (১৫), ঝিনাইদহ জেলার হাটবাকুয়ার মগরখালীর মুশফিকুর বিশ্বাসের ছেলে মোঃ মঞ্জুর বিশ্বাস (১৭), একই এলাকার মোঃ শরিফুল সরদার ছেলে মোঃ রুবেল সরদার (২৪), জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার বানাইচাট সাকারিবাগ এলাকার আলীম উদ্দিন ছেলে মোঃ নুরুল ইসলাম (৩৮)।

৪২ বর্ডার র্গাড ব্যাটালিয়ান অধিনায়ক লে, কর্নেল মো. আবু জার আল জাহিদ জানান, স্থানীয় জেলেরা সমুদ্রে মালয়েশিয়া যাত্রী ভাসমানের সংবাদ বিজিবিকে দিলে শাহপরীর দ্বীপ বিওপির সুবেদার মো. জজ মিয়ার নেতৃত্বে বিজিবির সদস্যরা স্থানীয় গরু ব্যবসায়ীদের বোটের সহায়তায় একটি বোট নিয়ে শাহপরীরদ্বীপ নাফনদীর মোহনায় চরে আটকা পড়া মালয়েশিয়াগামী ৫ বাংলাদেশিকে উদ্ধার করে।উদ্ধার হওয়া বাংলাদেশিরা প্রায় অসুস্থ ছিল।

বিজিবির অধিনায়ক আরও জানান, বিজিবির প্রচেষ্টায় সাগর থেকে অসুস্থ অবস্থায় তাদের উদ্ধার করা হয়েছে। না হলে তারা হয়তো মারা যাবার সম্ভাবনা ছিল। পরে রাতে তাদের শাহপরীরদ্বীপ বিওপিতে চিকিৎসা দেওয়া হয়েছে এবং সকালে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন