আলীকদমের চার ইউনিয়নে মঙ্গলবার থেকে ত্রাণ বিতরণ শুরু

fec-image

আগামীকাল (৭এপ্রিল) থেকে শুরু হচ্ছে আলীকদমের চার ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগ ও পার্বত্য মন্ত্রী প্রদত্ত ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম।

আলীকদম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ত্রাণ সহায়তা কমিটির আহ্বায়ক সমর রঞ্জন বড়ুয়া জানান, উপজেলা আওয়ামী লীগের পিকনিক আয়োজনের জন্য পার্বত্য মন্ত্রী ইতোপূর্বে এককালীন অনুদান প্রদান করেছিলেন।

পিকনিকের জন্য প্রদত্ত অনুদানের টাকায় পিকনিক না করে চার ইউনিয়নে করোনা পরিস্থিতির শিকার পরিবারগুলোর মধ্যে বিতরণের সিদ্ধান্ত নেন উপজেলা আওয়ামী লীগের নেতারা।

তিনি জানান, ৭ এপ্রিল সকাল ৯টায় ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদে উপজেলা আওয়ামী লীগের পিকনিক তহবিল থেকে ১৭৫ ও মন্ত্রী প্রদত্ত জেলা আওয়ামী লীগ থেকে ২০০ প্যাকেট ত্রাণ বিতরণ করা হবে।

৮ এপ্রিল ২নং চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদে উপজেলা আওয়ামী লীগের পিকনিক তহবিল থেকে ১৯৫ ও মন্ত্রী মহোদয় প্রদত্ত জেলা আওয়ামী লীগ থেকে ২০০ প্যাকেট।

৯ এপ্রিল সকাল ৯টায় ১নং আলীকদম ইউনিয়ন পরিষদে উপজেলা আওয়ামী লীগের পিকনিক তহবিল থেকে ২২০ ও মন্ত্রী মহোদয় প্রদত্ত জেলা আওয়ামী লীগ থেকে ২০০ প্যাকেট এবং ১২ এপ্রিল সকাল নয়টায় ৪নং কুরুকপাতা ইউনিয়ন পরিষদে উপজেলা আওয়ামী লীগের পিকনিক তহবিল থেকে ১৬০ ও মন্ত্রী মহোদয় প্রদত্ত জেলা আওয়ামী লীগ থেকে ২০০ প্যাকেট ত্রাণ বিতরণ করা হবে।

উপজেলা আওয়ামী লীগের ত্রাণ সহায়তা কমিটির আহ্বায়ক সমর রঞ্জন বড়ুয়া আরো জানান, ত্রাণ বিতরণের জন্য ইউনিয়ন পরিষদগুলো যেসব পরিবারের তালিকা করছেন তা ইতোপূর্বে সরকার ও স্থানীয়ভাবে প্রদত্ত অনুদানের সাথে সমন্বয় করা হচ্ছে।

তিনি জানান, আলীকদম উপজেলায় করোনাভাইরাস নিয়ন্ত্রণে সেনাবাহিনী, উপজেলা প্রশাসন ও পুলিশের কঠোর নিয়ন্ত্রণ রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন