খাগড়াছড়ি আসনে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন তুললেন সোলাইমান আলম শেঠ

fec-image

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে জাতীয় সংসদের ২৯৮নং আসন খাগড়াছড়ি থেকে দলীয় মনোনয়ন নিয়েছেন চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলম শেঠ। এছাড়াও তিনি আরো তিনটি আসন থেকে মনোনয়ন নিয়েছেন।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন।

জাতীয় পার্টির দলীয় সূত্রে জানা যায়, সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হতে চট্টগ্রাম ৮,১০, ১১ এবং খাগড়াছড়ি আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সোলায়মান আলম শেঠ। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির দলটির নগর নেতৃত্ব রয়েছে সোলায়মান আলম শেঠের হাতে। এবারের আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে (আসন নং-২৯৮) পার্বত্য খাগড়াছড়ি আসনের পাশাপাশি চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী), চট্টগ্রাম- ১০ (ডবলমুরিং, পাহাড়তলী, হালিশহর), ১১ (বন্দর, পতেঙ্গা) এই চার আসন থেকে সোলায়মান আলম শেঠ নির্বাচনে দাঁড়ানোর পরিকল্পনা নিয়েছেন বলে জানান তারা।

নির্বাচন ও মনোনয়ন সংগ্রহ প্রসঙ্গে সোলায়মান আলম শেঠ বলেন, আমি চট্টগ্রাম-৮, ১০, ১১ এর পাশাপাশি খাগড়াছড়ি আসন থেকে নির্বাচনের লক্ষ্যে মনোনয়ন নিয়েছি। ইতোমধ্যে দলের নীতিনির্ধারকদের সাথেও কথা হয়েছে। এখন পর্যন্ত আসন্ন নির্বাচনে আমি খাগড়াছড়ি ও চট্টগ্রাম-১১ আসন থেকে নির্বাচন করার বিষয়ে প্রস্তুতি নিচ্ছি। যদি সকলের অংশগ্রহণমূলক ভোট হয় তাহলে আমার বিশ্বাস আসন্ন নির্বাচনে এই দুই আসন আমি জাতীয় পার্টিকে তথা চট্টগ্রামবাসীকে উপহার দিতে পারবো।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, মনোনয়ন, সোলাইমান আলম শেঠ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন