চকরিয়ায় বৈদ্যুতিক তারে জড়িয়ে আহত নির্মাণ শ্রমিকের মৃত্যু

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় বৈদ্যুতির তারে জড়িয়ে আহত হওয়া মো. আব্দুল্লাহ (১৪) নামে এক নির্মাণ শ্রমিক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর ২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আব্দুল্লাহ।

নিহত নির্মাণ শ্রমিক উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রোস্তম আলী চৌধূরী পাড়া এলাকার হাজী নজির আহমদের ছেলে। সে পেশায় একজন নির্মান শ্রমিক।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার বলেন, গত ২০ মার্চ (বুধবার) বাড়ির পার্শ্ববর্তী মফিজুর রহমান নামে এক ব্যক্তির বাড়িতে নির্মাণ শ্রমিকের কাজ করতে যায় আব্দুল্লাহ। দুপুরে কাজ শেষ করে বাড়িতে খাবার খেতে যাওয়ার সময় ছাদের উপরের বৈদ্যুতের তারে জড়িয়ে পড়ে আব্দুল্লাহ। এসময় তার শরীরের এক তৃতীয়াংশ পুড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চকরিয়া জমজম হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে। চমেক হাসপাতালেও তার অবস্থার অবনতি হলে শুক্রবার (২২ মার্চ) দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুর দুইটার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বৈদ্যুতিক তারে জড়িয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যুর বিষয়টি আমি অবগত নই। তবে এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ায় বৈদ্যুতিক তারে জড়িয়ে আহত নির্মাণ শ্রমিকের মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন