টেকনাফে এসএসসি ও দাখিল পরীক্ষায় এবার অংশ নেবে ১০৪১ জন পরীক্ষার্থী

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ :

অবরোধ ও হরতালের শঙ্কায় সারাদেশের ন্যায় ২ ফেব্রুয়ারী এসএসসি, দাখিল ও সমমান পরিক্ষায় টেকনাফের ৩টি কেন্দ্রে ১ হাজার ৪১ জন পরীক্ষার্থীর প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ৩টি কেন্দ্রের মধ্যে ২টি এসএসসি পরীক্ষা কেন্দ্রে ও ১টি দাখিল পরীক্ষা কেন্দ্রে ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

টেকনাফ এজাহার গার্লস হাইস্কুল এসএসসি পরীক্ষা কেন্দ্রে ৪৯৪ জন এবং হ্নীলা রঙ্গীখালী দারুল উলুম ফাজিল মাদ্রাসা দাখিল পরীক্ষা কেন্দ্রে ৩৭২ জন, টেকনাফ পাইলট হাইস্কুল এসএসসি পরীক্ষা কেন্দ্রে ১৭২ জন শিক্ষার্থী পরীক্ষা দেবে। টেকনাফ পাইলট হাইস্কুল এসএসসি পরীক্ষা কেন্দ্রে উপজেলা মহিলা বিষয়ক অফিসার মোঃ আলমগীর কবির, টেকনাফ এজাহার গার্লস হাইস্কুল এসএসসি পরীক্ষা কেন্দ্রে উপজেলা কৃষি অফিসার মোঃ আবদুল লতিফ ও হ্নীলা রঙ্গীখালী দারুল উলুম ফাজিল মাদ্রাসা দাখিল পরীক্ষা কেন্দ্রে সিনিয়র মৎস্য অফিসার সৈয়দ হুমায়ুন মোর্শেদ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করবেন।

এদিকে পরিক্ষা কেন্দ্রসমূহে আইন-শৃঙ্খলা ও শান্তিপূর্ণ পরিবেশ রক্ষায় কক্সবাজার জেলায় ৮টি ভিজিলেন্স টিম গঠন করা হয়েছে। টেকনাফ ও উখিয়া দুই উপজেলা নিয়ে গঠিত ভিজিলেন্স টিমের নেতৃত্বে থাকবেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. অনুপম সাহা। ৪ সদস্য বিশিষ্ট অপর ৩ জন হলেন জেলা শিক্ষা অফিসার, জেলা মহিলা বিষয়ক অফিসার, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন