নাসিরের উপর গুলি বর্ষণের ঘটনায় পানছড়িতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

fec-image

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও অঙ্গ সংগঠন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে পানছড়ির মরাটিলা নামক স্থানে সন্ত্রাসী কর্তৃক নাসিরকে হত্যার উদ্দেশ্যে গুলি করার প্রতিবাদে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় পানছড়ি বাজারস্থ বঙ্গবন্ধু স্কয়ার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল পরবর্তী মানববন্ধন হয় মুক্তিযোদ্ধা স্কয়ারে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও বর্তমান যুব পরিষদের কেন্দ্রীয় সভাপতি আসাদ উল্লাহ আসাদ। নাসিরের উপর গুলি বর্ষণের ঘটনায় ইউপিডিএফ প্রসীত গ্রুিপকে দায়ী করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পানছড়ি উপজেলা শাখার সভাপতি মো. খোরশেদ আলমের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন যুব পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নজরুল ইসলাম মাসুদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদ আল রানা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন