বাইশারী অটোরিক্সা চালক শ্রমিক সমবায় সমিতির সনদপত্র প্রদান সভা

বাইশারী প্রতিনিধি:

সমবায় উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে টেকসই উন্নয়ন, সমবায় সমিতি গঠন ও সহজীকরণের লক্ষ্যে,  বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার, “বাইশারী অটোরিক্সা চালক শ্রমিক সমবায় সমিতি লি. এর  নিবন্ধন উদ্বুদ্ধকরণ সভা এবং সনদপত্র প্রদান অনুষ্ঠান এক বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২০ডিসেম্বর) দুপুর ২টার সময় সমিতির নিজস্ব কার্যলয়ে অনুষ্ঠিত সনদপত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি সব্বির আহমেদ। পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন সমিতির সাধারণ সম্পাদক এম. হাবিবুর রহমান রনি।

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবে ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মো. আবদুর রশিদের পরিচলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার শ্রীজন কুমার বিশ্বাংগ্রী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমবায় মানে একতা। একতা মানে শক্তি। সমিতির সকল সদস্য যদি একতা থেকে কাজ করে তাহলে উক্ত সমিতিকে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়া যাবে। তাই একতাবদ্ধ ভাবে সমিতিকে পরিচালনা করে সামাজিক বিভিন্ন কার্যক্রমে সহযোগিতার পাশাপাশি নিজেরাও স্বাবলম্বী হওয়ার জন্য সকল সদস্যদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) এ,কে,এম, হাবিবুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আবদুল হামিদ সমিতির সদস্য আব্দুল মালেক প্রমুখ।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সহকারী ইনচার্জ মোজাম্মেল হক, সাবেক চেয়ারম্যান ফারুক আহমেদ, বাইশারী সিএনজি সমিতির সভাপতি মো. গিয়াস উদ্দীন, সহ সভাপতি শহীদুল্লাহ, অটোরিক্সা চালক সমিতির সহ-সভাপতি সিদ্দিক আহমদ, কোষাধ্যক্ষ আবদুল মাবুদ, সদস্য মো. ইসমাইল, আব্দুল মালেক প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন